| |

তরিকুল ইসলামের মৃত্যুতে একদিনের শোক ঘোষণা বিএনপির

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 10:24 pm | November 05, 2018

এবিএস রনি, যশোর থেকে : প্রবীণ রাজনীতিক তরিকুল ইসলামের মৃত্যুতে দেশব্যাপী একদিনের শোক ঘোষণা করেছে বিএনপি।
রোববার বিকেল ৫টা ৫ মিনিটে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন বিএনপি এই স্থায়ী কমিটির সদস্য।
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক শোক বার্তায় বলা হয়, তরিকুল ইসলামের মৃত্যুতে বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মী গভীরভাবে শোকাহত। তার মৃত্যুতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল আজ সোমবার ঢাকাসহ দেশব্যাপী শোকদিবস পালন করবে। শোকদিবস উপলক্ষে দেশব্যাপী বিএনপির কার্যালয়ে কালো পতাকা উত্তোলন ও নেতাকর্মীরা বুকে কালো ব্যাজ ধারণ করবে।
এছাড়া আগামীকাল সোমবার সকাল ১০টায় নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। বেলা সোয়া ১১টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। দুপুর ৩টায় যশোর জেলা বিএনপির অফিসের সামনে। বাদ আসর যশোর ঈদগাহ ময়দানে নামাজে জানাজা অনুষ্ঠিত হওয়ার পর স্থানীয় কারবালা গোরস্থানে মরহুমের লাশ দাফন করা হবে।
বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে শোকদিবসের কর্মসূচি পালন, নামাজে জানাজা ও দাফনে শরিক হওয়ার জন্য আহ্বান জানান রহুল কবির রিজভী।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!