| | বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুরে হাফেজিয়া মাদরাসা ভবনের উদ্বোধন

প্রকাশিতঃ ১০:০৮ অপরাহ্ণ | নভেম্বর ০৫, ২০১৮

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের নবাবজাইগির মাযহারুল উলুম রহমানিয়া ও হাফেজিয়া মাদরাসার শাফায়েতউল্লাহ ভবনের উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে রবিবার বিকেলে মাদরাসা চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি মো. আনসার উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ, কে, এম রহমত উল্লাহ এমপি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ ও মিউচ্যুয়াল ট্রাষ্ট ব্যাংকের চেয়ারম্যান মো. হেদায়েত উল্লাহ। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আওয়ামীলীগ ধর্মকে নিয়ে রাজনীতি করে না, বরং সকল ধর্মাবলম্বী মানুষের ধর্ম পালনে নিশ্চয়তা দিয়ে থাকে। এ কারণে মানুষ নির্বিগ্নে স্ব স্ব ধর্ম পালন করছে।
আগত সুধীজনদের উদ্দেশ্যে তিনি বলেন, উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানালেন। এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন, জেলা পরিষদ সদস্য মো. সাদরুজ্জামান, সুন্দরপুর ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান প্রমূখ।  উল্লেখ্য, এ, কে, এম রহমত উল্লাহ এমপি’র নিজস্ব অর্থায়নে এ ভবন নির্মিত হচ্ছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares