| |

হালুয়াঘাট কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড এর ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র বিতরণ

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 6:02 pm | November 05, 2018

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড এর ত্রি-বার্ষিক নির্বাচনে ঘোষিত তফসীল অনুযায়ী ৮টি পদের বিপরিতে ৪ ও ৫ নভেম্বার মনোনয়ন পত্র বিতরণ করা হয়েছে।

উক্ত নির্বাচনে চেয়ারম্যান পদে এডভোকেট সাজ্জাদুল হক সাজ্জাদ,সহ-সভাপতি পদে আবুল কাসেম,সদস্য পদে বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন,আনোয়ারুল হক,আব্দুর রহমান,কেরামত আলী,আহামদ হাজ্বী,বানী চিসিম মনোনয়ন পত্র ক্রয় করেন। ৬ নভেম্বার ঘোষিত তফসীল অনুযায়ী প্রার্থীগণ মনোনয়ন পত্র দাখিল, ৭ নভেম্বার বাছাই ।

আগামী ১৫ নভেম্বার বৈধ প্রার্থী তালিকা প্রকাশ,প্রার্থীতা প্রত্যাহার ও চুড়ান্ত প্রার্থী তালিকা এবং প্রতীক বরাদ্ধ। ২৮ নভেম্বার হালুয়াঘাট কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড এর ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে।

উপজেলা সমবায় কর্মকর্তা ও নির্বাচন কমিশনার মোঃ কামরুল হুদা জানান, হালুয়াঘাট উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড এর ত্রি-বার্ষিক নির্বাচনে ঘোষিত তফসীল অনুযায়ী ৮টি পদের বিপরিতে আট জন প্রার্থী মনোনয়ন পত্র ক্রয় করেছেন। ২৮ নভেম্বার নির্বাচন অনুষ্ঠিত হবে।

৮জন নির্বাচিত প্রতিনিধি ও ৪জন সরকারী দপ্তরের প্রতিনিধিসহ সর্বমোট ১২ সদস্য বিশিষ্ঠ্য কার্যকরী কমিটি প্রতিষ্ঠানটির তিন বছর দ্বায়িত্ব পালন করবেন। ৮টি পদের বিপরিতে প্রতিধন্ধি কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিধন্ধিতায় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হতে পারে বলেও আশ্বস্ত করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!