| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

ব্যবহৃত মোজা বিক্রি করে কোটি টাকা আয়

প্রকাশিতঃ ১০:৫৬ পূর্বাহ্ণ | নভেম্বর ০৫, ২০১৮

আন্তর্জাতিক ডেস্ কজামা-কাপড় নয়, স্রেফ মোজা ব্রিক্রি করেই বছরে ১ লাখ ব্রিটিশ পাউন্ড আয় করা সম্ভব, তা-ও আবার ব্যবহৃত দুর্গন্ধযুক্ত মোজা! বাস্তবেই এমন কাজ করে দেখিয়েছেন এক মডেল।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য মিরর এক প্রতিবেদনে জানিয়েছে ৩৩ বছর বয়স্ক ফুট ফেটিশ মডেল (যিনি পা দেখিয়েই পুরুষের যৌন মনোরঞ্জন করেন) রক্সি সাইকস সম্প্রতি স্বীকার করেছেন তিনি নিজের ব্যবহৃত মোজা ও জুতো বিক্রি করে বছরে ১ কোটি টাকারও বেশি (১ লাখ পাউন্ড) আয় করেন।

এমনই মোজা বিক্রি করেন রক্সি সাইকস

লন্ডনের বাসিন্দা রক্সি তার ইনস্টাগ্রামে প্রায়ই পায়ের বিভিন্ন বিভঙ্গের ছবি পোস্ট করেন। যা নিয়ে রীতিমতো চর্চাও হয় সোশ্যাল মিডিয়ায়। ইনস্টায় তার ফলোয়ার সংখ্যা ১০ হাজারেরও বেশি।

রক্সি জানিয়েছেন ফ্যানদের দাবিতেই ব্যবহৃত মোজা বিক্রি শুরু করেন তিনি। প্রাথমিক ভাবে মোজার দাম ছিল ২০ পাউন্ড, আর জুতোর ২০০ পাউন্ড। ৪ বছর যাবত এভাবে চলার পরে রক্সি দেখতে পান, এখাতে বছরে তার আয় হয়েছে ১ লাখ পাউন্ডের মতো।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares