| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

নবাবগঞ্জে জেল হত্যা দিবসের আলোচনা সভা জনসমুদ্রে পরিণত

প্রকাশিতঃ ১০:২৫ অপরাহ্ণ | নভেম্বর ০৪, ২০১৮

জাকিরুল ইসলাম বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি : দিনাজপুরের নবাবগঞ্জে যথাযোগ্যে মর্যাদায় জেল হত্যা দিবস পালিত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শনিবার বিকাল ৫ ঘটিকায় দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের নেতৃত্বে চার উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীর অংশ গ্রহণে শোকর্্যালী উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে। স্থানীয় নবাবগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে জাতীয় চার নেতার মুরাল স্মৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

অতঃপর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় সংসদ সদস্য তার বক্তব্যে বলেন, ১৯৭৫ সালের এই দিনে ঘাতকেরা, নেতৃত্ব ও মেধাশুন্য করতেই এমন একটি জঘন্যতম কাজ করেছে, তারা জাতীর জনককে স্বপরিবারে হত্যার পর, তিন মাসেরও কম সময়ের মধ্যে মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী ও চার জাতীয়  নেতা, সৈয়দ নজরুল ইসলাম,তাজ উদ্দিন আহম্মেদ, এ এইচএম কামরুজ্জামান, এবং ক্যাপ্টেন মনসুর আলমকে, এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারগারের অভ্যন্তরে নির্মম ভাবে হত্যা করা হয়।
নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়াউর রহমানের  সঞ্চানলায়, আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ এর সহ সভাপতি ডাঃ মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহা আলম, সায়েম, রিপন,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি নাড়ু গোপাল কুন্ডু, পৌর মেয়র লিয়াকত আলী সরকার, হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমদাদুল হক, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, ঘোড়াঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রাফে খন্দকার শাহেন শাহ ও চার উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares