| |

চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 5:28 pm | November 04, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : বর্তমান সরকারের আমলে গ্রামীণ অবকাঠামো, যোগাযোগ, বিদ্যুৎ, শিক্ষায় আধুনিকায়নসহ গ্রামীণ স্বাস্থ্য ব্যবস্থার আমূল পরিবর্তন হয়েছে, যা বর্তমানে দৃশ্যমান। বাংলাদেশ এখন বিশে^র রোল মডেল। আর আগামীতে নৌকায় ভোট দিলে এ সদর উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে। শনিবার দুুপুরে চরবেষ্টিত সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নে বিভিন্ন পাকা রাস্তার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ এসব কথা বলেন।

নরেন্দ্রপুর দাখিলা মাদ্রাসা চত্বরে শাহজাহানপুর ইউপি চেয়ারম্যান মো. আব্দুস সালামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রবীণ নেতা মো. আব্দুর রশিদ মাষ্টার, শহর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো. শরিফুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মো. রফিকুল ইসলাম, স্থানীয় আ’লীগ নেতা মো. আব্দুল মতিন প্রমুখ।

তিনি আরো বলেন, স্বাধীনতা পরবর্তী সরকার যা উন্নয়ন করেনি, বর্তমান সরকারের ১০ বছরে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। বিগত বিএনপি সরকার দেশের তেমন উন্নয়ন করেনি, তাদের কথার ফুলঝুড়ি ছিল। তারা চরাঞ্চলের মানুষকে পিছনের দিকে ঠেলে দিয়েছিল। আর বর্তমান সরকার তাদের জীবন মানোন্নয়নের জন্য পাকা সড়ক নির্মাণ করে দিয়েছে। এছাড়া আধুনিক মানের রেলষ্টেশন, আন্তঃনগর ট্রেন চালু, এ জেলাকে পর্যটন নির্ভর করে গড়ে তোলা ও শিক্ষা নগরী হিসেবে গড়ে তোলার পাশাপাশি বেশ কিছু পরিকল্পনা রয়েছে।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের তত্বাবধানে শাহজাহানপুর ইউনিয়নে শুকনাপাড়া-খাকচাপাড়া-ছোট কলকাতা-আলাতুলি পর্যন্ত প্রায় ১৬ কি.মি পাকা রাস্তার নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।  এর আগে, তিনি ইসলামপুর ইউনিয়নে ২টি রাস্তার নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!