| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

পটিয়া পৌর ওয়ার্ড জাপার কমিটি গঠিত

প্রকাশিতঃ ৫:০৭ অপরাহ্ণ | নভেম্বর ০৪, ২০১৮

পটিয়া প্রতিনিধি : পটিয়া পৌরসভার ৯নং ওয়ার্ড জাতীয় পার্টির কমিটি গঠন কল্পে এক সভা গতকাল শনিবার সন্ধ্যায় আমির ভান্ডার মাদরাসা প্রাঙ্গনে জাপার নেতা মোহাম্মদ ইউনুছ খান বাঁচার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা জাপার সাংগঠনিক সম্পাদক সেলিম চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন পৌর জাপার সিনিয়র সহ-সভাপতি আবদুর রহমান বাবুল, প্রধান বক্তা ছিলেন পৌর জাপার সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ, বক্তব্য রাখনে রঞ্জন ধর, দিদার, নুরু কমান্ডার, খোরশেদ, আমিন, তামিম, নোয়া মিয়া, সিরাজ, নজরুল, ইদ্রিস, জাফর, আবদুর রশিদ প্রমুখ।

সভার শেষে রঞ্জন ধরকে আহবায়ক ও মোহাম্মদ ইউনুছ খান বাঁচাকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট ৯নং ওয়ার্ড জাপার কমিটি ঘোষনা করা হয়। সভায় বক্তারা আগামী সংসদ নির্বাচনে গণতন্ত্র, পরিবর্তণ ও উন্নয়নের জন্য লাঙল’কে বিজীয় করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares