| | রবিবার, ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪১ হিজরী |

জামালপুরে জেএসসির ভুয়া প্রশ্নপত্র বিক্রি চক্রের ৪ সদস্য গ্রেফতার

প্রকাশিতঃ ৪:৫৫ অপরাহ্ণ | নভেম্বর ০৪, ২০১৮

স্টাফ রিপোর্টার : জেএসসির ভুয়া প্রশ্নপত্র তৈরি করে বিক্রিকারী প্রতারক চক্রের ৪ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে জামালপুর র‌্যাব-১৪ ।

গ্রেফতারকৃতরা হচ্ছে কামারেরচর উম্মে সালমা বিদ্যা নিতেনের ১০ শ্রেণীর ছাত্র মনোয়ার হোসেন বুলবুল, একই শ্রেণীর ছাত্র সাইমুন আহম্মেদ মিলন, কামারেরচর কলেজের একাদশ শ্রেণীর ছাত্র সোহাগ রানা, এবং বিকাশ ব্যবসায়ী শফিকুল ইসলাম । তাদের কাছে থেকে ৪ টি মোবাইল ফোন ও ভুয়া প্রশ্নপত্রের কপি উদ্ধার করা হয়েছে ।

শনিবার রাত ১২টায় শেরপুরের কামারের চরের চর ভাবনা গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

তাদের সকলের বাড়ি শেরপুর সদর উপজেলার কামারেরচর চর ভাবনা গ্রামে ।

র‌্যাব-১৪ জামালপুর এর কোম্পানী কমান্ডার মাহফুজুর রহমান শনিবার রাত ১২ টায় সাংবাদিকদের জানান, চলতি জেএসসি পরীক্ষায় দেশের কোথাও কোন প্রশ্নপত্র ফাঁস না হলেও এই চক্রটি ফেসবুকে ভুয়া প্রশ্নপত্র তৈরি করে বিক্রি করে আসছিল । চক্রটির খপ্পরে পড়ে জেএসসি পরিক্ষার্থীরা বিভ্রান্ত হয়ে ক্ষতিগ্রস্ত হচ্ছিল। এই চক্রের মূল হোতাদের গ্রেফতারে অভিযান চলছে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে রবিবার জামালপুর সদর থানায় মামলা দায়ের হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares