| |

রংপুরে মইনুলের জামিন শুনানিতে আদালত চত্বরে ঝাড়ু মিছিল

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 12:51 pm | November 04, 2018

নিজস্ব প্রতিবেদক মানহানি মামলায় গ্রেফতার ব্যারিস্টার মইনুল হোসেনের জামিন শুনানির দিনে রোববার আদালত চত্বরে অবস্থান নিয়ে ঝাড়ু মিছিল শুরু করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

তাকে আদালতে হাজির করা হবে এমন খবর পেয়ে রংপুর জেলা ও মহানগর মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা সকাল সাড়ে ১০টা থেকে আদালতের সামনে ঝাড়ু হাতে নিয়ে বিক্ষোভ মিছিল করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত জামিন শুনানির জন্য মইনুল হোসেনকে আদালতে নিয়ে আসা হয়নি। এর আগে শনিবার বিকেলে ঢাকা থেকে রংপুর কেন্দ্রীয় কারাগারে আনা হয় ব্যারিস্টার মইনুল হোসেনকে।

আদালত সূত্রে জানা গেছে, ১৬ অক্টোবর রাতে একটি বেসরকারি টিভি চ্যানেলের টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন ব্যারিস্টার মইনুল হোসেন। এ ঘটনায় রংপুরের মানবাধিকারকর্মী মিলি মায়া বাদী হয়ে গত ২২ অক্টোবর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মইনুল হোসেনের বিরুদ্ধে মানহানি মামলা করেন।

মামলাটি আমলে নিয়ে ওইদিন গ্রেফতারি পরোয়ানা জারি করেন বিচারক আরিফা ইয়াসমিন মুক্তা। ফলে ওইদিন রাতেই ঢাকায় গ্রেফতার হন ব্যারিস্টার মইনুল।

পরে ২৫ অক্টোবর তার পক্ষে জামিন আবেদন করা হলে আদালতে নথি না আসায় শুনানি স্থগিত করে তাকে আদালতে হাজির করার নির্দেশ দেন বিচারক। আজ রোববার তার জামিন আবেদনের শুনানি হওয়ার কথা রয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!