| |

তিন মিনিটের জাদুতে রোমাঞ্চকর জয় বার্সার

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 12:48 pm | November 04, 2018

স্পোর্টস ডেস্ক শুরুতে এগিয়ে যাওয়া, পরে দুই গোল হজম করে পিছিয়ে পড়া। শেষ দিকে আবার জোড়া গোল করে অসাধারণ জয় নিয়ে মাঠ ছাড়া- এই ছিলো স্প্যানিশ লা লিগায় বার্সেলোনার এগারতম ম্যাচের সারসংক্ষেপ।

দুর্বল দল রায়ো ভায়োকানোর বিপক্ষে শেষের দিকে মাত্র তিন মিনিটের ব্যবধানে জোড়া গোল করে জয় ছিনিয়ে নিয়েছে বার্সেলোনা। এল ক্লাসিকোতে হ্যাটট্রিক করা লুইস সুয়ারেজ এদিন করেছেন জোড়া গোল, অন্যটি এসেছে ওসুমানে দেম্বেলের পা থেকে।

প্রতিপক্ষের মাঠে প্রথম গোল পেতে খুব বেশি অপেক্ষা করতে হয়নি পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনাকে। ম্যাচের ১১তম মিনিটে বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢোকা জর্দি আলবার কাটব্যাক ছোট ডি-বক্সের মুখে পেয়ে শট নেন সুয়ারেজর। তা একজনের গায়ে লেগে দিক পাল্টে জড়িয়ে যায় জালে।

পিছিয়ে পরে দমে যায়নি স্বাগতিকরা। ৩৫তম মিনিটে সমতা ফেরায় ম্যাচে। প্রায় ২৫ গজ দূর থেকে জোরালো শটে বল ঠিকানায় পাঠান স্প্যানিশ মিডফিল্ডার হোসে অ্যাঞ্জেল পোজো। বিরতির পর ৫৭তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আলভারো গার্সিয়া রিভেইরা।

২-১ গোলে পিছিয়ে থেকে পয়েন্ট হারানোর শঙ্কা তখন বার্সা শিবিরে। তখনই দেখা যায় মিনিট তিনেকের এক জাদু। ৮৭তম মিনিটে স্প্যানিশ ডিফেন্ডার জেরার্ড পিকের কাছ থেকে বল পেয়ে ঠান্ডা মাথার ফিনিশিংয়ে ম্যাচে সমতা ফেরান ফ্রান্সের তরুণ ফরোয়ার্ড দেম্বেলে।

আর নির্ধারিত সময়ের একদম শেষ দিকে ৯০তম মিনিটে সার্জিও রবার্তোর ক্রসে সুনিপুণ দক্ষতায় বল জালে জড়িয়ে দলের জয় নিশ্চিত করে উরুগুইয়ের স্ট্রাইকার সুয়ারেজ। চলতি লিগে এটি তার নবম গোল।

১১ ম্যাচে সাত জয় ও তিন ড্রয়ে শীর্ষস্থান ধরে রাখা বার্সেলোনার পয়েন্ট হলো ২৪। সমান ম্যাচে পাঁচ জয় ও দুই ড্রয়ে রিয়াল মাদ্রিদের পয়েন্ট ১৭। ভায়োদোলিদের পয়েন্ট ১৬। দিনের প্রথম ম্যাচে অবনমন অঞ্চলে থাকা লেগানেসের মাঠে ১-১ গোলে ড্র করা অ্যাতলেটিকো মাদ্রিদের পয়েন্ট ২০।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!