| |

ড. কামাল হোসেনকে ৫ প্রশ্ন করলেন তথ্যমন্ত্রী

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 5:31 pm | November 03, 2018

স্টাফ রিপোর্টার : ‘ঐক্য ফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের নিরপেক্ষ সরকার’ প্রস্তাব প্রসঙ্গে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু পাল্টা প্রশ্ন ছুড়ে বলেছেন, রাজবন্ধীর সংগা কি, রাজবন্দীর তালিকা কিভাবে তৈরী করবেন এবং তাতে কাদের কাদের নাম থাকবে, রাজনৈতিক মামলার সংগা কি, নিরপেক্ষ ও নির্দলীয় ব্যক্তি খুঁজে বের করার প্রক্রিয়া কি এবং সংবিধানের কোন জায়গায় নির্দলীয় নিরপেক্ষ ব্যক্তিকে প্রধানমন্ত্রী বানানোর বিধান আছে আর সশস্ত্র বাহিনীকে বিচারিক ক্ষমতা দেওয়ার নিয়ম কি আইনের শাসন এবং গণতন্ত্রের সাঙ্গে যায়, নল যার হাতে তার কাছে কি বিচারিক ক্ষমতা দেয়া যায়। এই ৫টি প্রশ্ন আমি ড. কামাল হোসেনের কাছে উথাপন করছি। আশাকরি সদুত্তরের মধ্য দিয়ে অনেক বিভ্রান্তি দুর হবে এবং ঘটনাটি পরিস্কার হবে।

আজ শনিবার (৩ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার ভেড়ামারায় জেল হত্যা দিবসে জাতীয় ৪ নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তব অর্পণ শেষে ‘নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হলে আমরা নির্বাচনে যাব’ ঐক্যফন্টের নেতা ড. কামাল হোসেনের এমন মন্তব্যের জবাবে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশে এই মুহুর্তে আইনগতভাবে সাংবিধানিকভাবে নিবন্ধিত কোন দলের নির্বাচনে অংশ গ্রহনে বাঁধা নাই। সুতরাং নির্বাচন ব্যর্থ হবে এটা আমি মনে করিনা। এটা আলোচনা মধ্য দিয়ে একটি নিস্পত্তির জায়গায় যাব এবং অনেক বিভ্রান্তি দুর হবে। সেই সাথে আলোচনার মধ্য দিয়ে অনাস্থা অবিচার দুর হবে।

এ সময় উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, নারী জোটের আহবায়ক আফরোজা হক রিনা, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম স্বপন, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারন সম্পাদক এস,এম আনছার আলী, জাসদ নেতা বশির উদ্দিন বাচ্চু, পৌর জাসদের সাধারন সম্পাদক আবু হেনা মোহাম্মদ মোস্তফা বকুল প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!