| |

চাঁপাইনবাবগঞ্জে জেলহত্যা দিবস পালিত

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 5:21 pm | November 03, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : সারা দেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জেও জেল হত্যা দিবস পালিত হয়েছে। শনিবার সকাল ১০ টায় সদর উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সাংসদ মো. আব্দুল ওদুদ এমপি।

এ সময় সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আসাফুদ্দৌলা’র সভাপতিত্বে আয়োজিত জেল হত্যা দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সাংসদ (নাচোল-ভোলাহাট-রহনপুর) জিয়াউর রহমান জিয়া, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মো. নজরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম, জেলা যুব মহিলা লীগের সভাপতি এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা, সদর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আমানুল্লা বাবু, সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি শাহনেওয়াজ দুলাল, মাহবুবুল ইসলাম ইমন, তসিকুল ইসলাম বাবলু প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা অতি দ্রুত জাতীয় চার নেতার নির্মম হত্যাকান্ডের বিচার দাবী করে বলেন, এটা ইতিহাসের একটি কলঙ্কিত অধ্যায়। আর তাই এই নির্মম হত্যাকান্ডে দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন বক্তারা।

সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক লেলিন প্রামানিকের সঞ্চালনায় আয়োজিত জেলহত্যা দিবসের আলোচনা সভায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে সকাল সাড়ে ৭টায় সবুজ সংঘ মোড়ে অবস্থিত দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর ফায়ার সার্ভিস মোড়ে অবস্থিত বঙ্গবন্ধু ও চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে জেলহত্যা দিবসের আলোচনা সভার কার্যক্রম শুরু করা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!