| | শনিবার, ২রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে শিক্ষার্থীদের ড্রেস ও টিফিন বক্স বিতরন

প্রকাশিতঃ ১১:০৮ পূর্বাহ্ণ | নভেম্বর ০৩, ২০১৮

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের জলাহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে স্কুল ড্রেস ও টিফিন বক্স বিতরণ করা হয়েছে। বুধবার দুপুর ১২টায় স্কুল প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদেরকে এসব সামগ্রী দেয়া হয়।

স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি শ্যাম টুডুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোখলেসুরর রহমান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোঃ রুহুল আমিন প্রমুখ।

স্বাগত বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে এ এম মাহফুজুর রহমান। অদিবাসী অধ্যুসিত এলাকার এই স্কুলটিতে মোট ৬৬ জন শিক্ষার্থী রয়েছে। এদের প্রত্যেককে একটি করে স্কুল ড্রেস ও টিফিন বক্স দেয়া হয়। স্কুলটির ৬৬জন শিক্ষর্থীর মধ্যে ৫৯ জন শিক্ষর্থীই আদিবাসী পরিবারের।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares