| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

‘সরকারের উন্নয়নের সাথে তাল মিলাতে না পারলে আমরা হারিয়ে যাবো’

প্রকাশিতঃ ১১:৪২ অপরাহ্ণ | নভেম্বর ০২, ২০১৮

স্টাফ রিপোর্টার : ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি বলেছেন,ঈশ্বরদী বড় হচ্ছে, আমাদেরও বড় হতে হবে। আমরা যেন হারিয়ে না যাই। সরকারের উন্নয়নের সাথে তাল মিলাতে না পারলে আমরা হারিয়ে যাবো। শুক্রবার রাতে ঈশ্বরদী উপজেলা পরিষদের সভাকক্ষে ঈশ্বরদীপ্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ভূমি মন্ত্রী এ কথা বলেন।

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ আরও বলেন, ঈশ্বরদীবাসী চায়, ঈশ্বরদীআরও উত্তরোত্তর সাফল্য লাভ করুক। বিশ বছর আগেঈশ্বরদীউন্নয়নের জন্য ৭ দফা ঘোষণা করেছিলাম। আজ সবগুলো দফাই পূরণ হয়েছে। সাঁড়া মাড়োয়ারী কলেজ সরকারি করণ, ডাল গবেষণা কেন্দ্র হয়েছে। গার্লস স্কুল এন্ড কলেজ আধুনিকীকরণ করা হয়েছে। ঈশ্বরদীতে ইপিজেড, সেতু, কালভার্ট, ব্রীজ, ঢালারচর-পাবনা রেললাইন, পারমাণবিক বিদ্যুত কেন্দ্র স্থাপিত হয়েছে। ঈশ্বরদী-রূপপুর রেললাইনের কাজ শুরু হয়েছে। ১৮-২০তলা উঁচু উঁচু ইমারত তৈরি হচ্ছে। রূপপুর পারমাণবিক বিদ্যুত কেন্দ্রে দক্ষ মানবগোষ্ঠী তৈরি হচ্ছে। ঈশ্বরদীতে অনেক বড় বড় ব্যবসায়ী রয়েছেন, তাদের সাথে দেশের খ্যাতিমান ব্যবসায়ীরাও এখানে বিনিয়োগ করছেন। মন্ত্রী ঈশ্বরদীকে জেলা শহর করার বিষয়টিকেও গুরুত্বের সাথে তুলে ধরেন। তিনি ঈশ্বরদীতে একটি কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলা হবে বলে জানান।

তিনি বলেন,ঈশ্বরদীরেলওয়ে জংশন ষ্টেশনকে আধুনিকীকরণ করা হবে। এছাড়াওঈশ্বরদীরেলগেটে ফ্লাইওভার নির্মাণের স্বপ্নের কথা সাংবাদিকদের জানান মন্ত্রী।

ভূমি মন্ত্রী বলেন, দেশের সবকিছুরই উন্নয়ন ঘটিয়েছেন দেশনেত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি বলেন, সবকিছুরই বিকল্প আছে, কিন্তু শেখ হাসিনার কোনো বিকল্প নাই। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকা মার্কার কোন বিকল্প নাই।

ঈশ্বরদীপ্রেস ক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু’র সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যেঈশ্বরদীউপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস,ঈশ্বরদীউপজেলা নির্বাহী অফিসার আহম্মদ হোসেন ভূইয়াঈশ্বরদীপ্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম.এ. বাতেনসহ প্রেস ক্লাবের সকল সম্পাদক ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares