| |

নাচোলে সাংবাদিক এর আয়োজনে জনতার মুখোমুখি হচ্ছেন সাংসদ গোলাম মোস্তফা

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 8:10 pm | November 02, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে  জনতার মুখোমুখি হচ্ছেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য(সাংসদ) মুহাঃ গোলাম মোস্তফা বিশ্বাস। শুক্রবার বিকাল ৪টায় নাচোল সরকারি খুরশেদ মোল্লা বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে সাপ্তাহিক জনকল্যান সংবাদের সম্পাদক রবিউল আলমের সভাপতিত্বে নাচোল উপজেলা প্রেসক্লাব, নাচোল বরেন্দ্র প্রেসক্লাব, সাংবাদিক এ্যাসোসিয়েশন, নাচোল প্রেসক্লাব, রিপোর্টাস ইউনিটি, নাচোল প্রেসক্লাব ৮৯ এর যৌথ আয়োজনে সংসদ সদস্য  নির্বাচিত হওয়ার পর সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের বাস্তবায়ন ও আগামীতে মনোনয়ন পেলে(নাচোল,গোমস্তাপুর,ভোলাহাট)এর উন্নয়ন কিভাবে করা যায় তা নিয়ে সরাসরি অনুষ্ঠিত হবে জনতার মুখোমুখি।
অনুষ্ঠানটি সরাসরি লোকাল ডিস লাইনে সম্প্রচার করা হচ্ছে। উপস্থিত জনগন সরাসরি অনুষ্ঠান স্থল থেকে প্রশ্ন করেন এবং তা সরাসরি উত্তর প্রদান করেন এবং ডিস নাইনের মাধ্যমে প্রশ্ন করে উত্তর প্রদান করেন সাংসদ গোলাম মোস্তফা বিশ্বাস।  আর জনগনের সেই প্রশ্নের উত্তর দিলেন সাংসদ গোলাম মোস্তফা বিশ্বাস। নাচোল থানার চারটি ইউনিয়ন নিয়ে গঠিত প্রতিটি ইউপি থেকে ২ জন ব্যাক্তি করে  প্রশ্ন করেন এবং পৌরসভা দুই জন প্রশ্ন করেন। পরে ওপেন সর্ব সাধারন জনগন প্রশ্ন করেন সাংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস কে।
সব প্রশ্ন উত্তর প্রদান করেন সাংসদ গোলাম মোস্তফা। এসময় উপস্থিত ছিলেন নাচোল উপজেলার নির্বাহী অফিসার সাবিহা সুলতানা, পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম, নাচোল সরকারি কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান, নাচোল হাসপাতালের ইনর্চাজ জাহাঙ্গীর আলম, মহিলা কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমান, আওয়ালীগ নেতা আবু রেজা মোস্তফা কামাল, সহ গন্যমান্য ব্যক্তি বর্গ।
এই প্রথম নাচোলে সকল সাংবাদিকদের আয়োজনে জনতার মুখোমুখি অনুষ্ঠিত হল। এমন অনুষ্ঠান পরিচালনার জন্য উপজেলার সচেতন মহল সাংবাদিকদের সাধুবাদ জানান।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!