| | শনিবার, ২রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

ইসি কর্মকর্তাদের সব ছুটি বাতিল

প্রকাশিতঃ ৬:৪৩ অপরাহ্ণ | নভেম্বর ০২, ২০১৮

স্টাফ রিপোর্টার : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কর্মকর্তাদের সব ধরনের ছুটি বাতিল করেছে নির্বাচন কমিশন (ইসি)।

ইসির সহকারী সচিব মুহাম্মদ শহীদুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে ছুটি বাতিল করা হয়েছে।

এতে বলা হয়, ‘আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী কার্য সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে ইসি সচিবালয়ের সব কর্মকর্তা-কর্মচারীদের দায়িত্ব পালনের সুবিধার্থে এবং সাংগঠনিক কাঠামো বহির্ভূত নির্বাচন কমিশনের অধিনস্ত আইডিয়া প্রকল্প এবং হিসাব রক্ষণ অফিসের কর্মকর্তা-কর্মচারী, প্রকল্প ও সরকারি পরিবহন পুলের গাড়ি চালক, প্রধান নির্বাচন কমিশনার ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের ব্যক্তিগত স্টাফকে নির্বাচনের ফলাফল প্রকাশ পর্যন্ত সাপ্তাহিক ও সরকারি ছুটির দিন এবং অফিস সময়ের পর অফিসে উপস্থিত থেকে নির্ধারিত দায়িত্ব পালনের জন্য অনুরোধ করা হলো’।

ইসির যুগ্ম-সচিব ফরহাদ আহাম্মদ খান বলেন, অফিস আদেশটি শুক্রবার (০২ নভেম্বর) থেকেই কার্যকর হয়েছে। এ আদেশ ভোটের ফল প্রকাশ পর্যন্ত কার্যকর থাকবে।

আগামী সপ্তাহেই সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। আর ডিসেম্বরের দ্বিতীয়ার্ধে একাদশ নির্বাচনের ভোটগ্রহণের পরিকল্পনা রয়েছে ইসির।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares