| |

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকায় ভোট দিন

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 6:41 pm | November 02, 2018

বিভাষ দাস, চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে চলছে। দেশের এই সমৃদ্ধি ও উন্নয়েন ধারা অব্যাহত রাখতে একাদশতম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।

মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ক্ষমতায় থাকলে দেশ এগিয়ে যায়। আওয়ামী লীগ সরকারের আমলেই দেশে তথা দক্ষিণাঞ্চলের ব্যাপক উন্নয়ন হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৩টায় চিতলমারী উপজেলা আওয়মী লীগের উদ্যোগে বড়বাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, বাংলাদেশ এখন সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল। কিন্তু পাকিস্তানের দোষর ষড়যন্ত্রকারীরা এখনো থেমে নেই। তারা প্রতিনিয়ত ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। সামনে নির্বাচন। ষড়যন্ত্রকারীদের প্রতিহত করার জন্য সজাগ থাকতে হবে।

শেখ হেলাল বলেন, সব ধরণের যড়যন্ত্র মোকাবেলা করে স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ক্ষমতায় আনতে হবে। আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে শেখ হেলাল বলেন, সামনে নির্বাচন আপনারা প্রত্যেক ঘরে ঘরে গিয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন তুলে ধরেন, নৌকার পক্ষে ভোট চান। দেশকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে সরকার দৃঢ় চিত্তে কাজ করে যাচ্ছে। প্রয়োজনবোধে আমি নিজে মাদকাসক্তদের চিকিৎসা করাবো, তবুও চিতলমারীকে মাদক মুক্ত করব। আওয়ামী লীগ সভানেত্রী, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সারা বিশ্বে আজ উন্নয়নের রোল মডেল। তাই দেশকে সমৃদ্ধশালী ও উন্নত করার লক্ষ্যে আগামী সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামী লীগ সরকারকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে।

নির্বাচনী সভায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ বাবুল হেসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়ের পরিচালনায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডাঃ মোজাম্মেল হোসেন এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা কামরুজ্জামান টুকু, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন, শেখ সারহান নাসের তন্ময়, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অশোক কুমার বড়াল, চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মুজিবর রহমান শামীম, উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মোঃ রাশেদ শেখ।

এ সময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মোহন আলী বিশ্বাস, আওয়ামী লীগ নেতা এম এ খসরু আহমেদ উকিল, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোঃ শেখ নজরুল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক শেখ মাহাতাবুজ্জামানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!