| | শুক্রবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

দিনাজপুরের বিরামপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনসহ একাধিক কাজের শুভ উদ্বোধন

প্রকাশিতঃ ৬:৩৯ অপরাহ্ণ | নভেম্বর ০২, ২০১৮

জাকিরুল ইসলাম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনসহ একাধিক কাজের শুভ উদ্বোধন করলেন এমপি শিবলী সাদিক।

শুক্রবার সকালে প্রায় ১কোটি ৪৪ লক্ষ টাকা ব্যায়ে নবনির্মিত বিরামপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন এবং বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ৩য় তলা ভবনের শুভ উদ্বোধনসহ পৌরসভা উচ্চ বিদ্যালয়ের চতুর্থ  তলা একাডেমিক ভবন ও উপজেলা কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের ২য় ও ৩য় তলা ভবনের উর্ধমুুুখি কাজের শুভ উদ্ধোধন করেন।
সকল অনুষ্টানে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে স্হানীয় সংসদ সদস্য জনাব শিবলী সাদিক প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বলেন, বর্তমানে সরকার ক্ষমতায় আসার পর দেশে যে উন্নয়ন হয়েছে তা অতীতে আর কোন সরকারের আমলে হয়নি। বর্তমান সরকার যোগাযোগ ও রেল ব্যাবস্থার উন্নয়ন, ঘরে ঘরে বিদুৎ, শিক্ষা, স্বাস্থ্য সেবার উন্নয়ন এবং খাদ্যে স্বয়ং সম্পৃর্নতা অর্জনের মাধ্যমে বাংলাদেশকে পূথিবীর মানচিত্রে গুরত্বপূর্ণ স্হান করে দিয়েছেন।
দেশের এই চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী-১১ তম জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করার পাশাপাশি দেশের উন্নয়নে জনগণকে সহযোগিতা  করার আহব্বান জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্হিত ছিলেন, বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুল ইসলাম, বিরামপুর সার্কেলের সিনিয়র এএসপি মিথুন সরকার, পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শ্রী নাড়ু গোপাল কুন্ডু, সাংগঠনিক সম্পাদক  আব্দুর রাজ্জাক মাস্টার, থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, যুবলীগ সভাপতি অাবু হেনা মোস্তফা কামাল, পৌর প্যানেল মেয়র মাহবুবুর রহমান হান্না, শিক্ষক সমিতির সভাপতি ফারুক-ই আজম, কাটলা ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ইউনস আলী, ও স্হানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও
ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমূখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares