| | বুধবার, ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

কোটচাঁদপুরে সাবেক এমপি চঞ্চলের নেতৃত্বে নৌকায় ভোট চেয়ে মিছিল

প্রকাশিতঃ ১:৩৫ অপরাহ্ণ | নভেম্বর ০২, ২০১৮

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহ-৩ (কোটচাঁদপুর-মহেশপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব এ্যাডভোকেট শফিকুল আজম খাঁন চঞ্চল ধারাবাহিক উন্নয়নেরর প্রচারনার অংশ হিসাবে স্থানীয় আ.লীগের নেতা কর্মীদের নিয়ে আওয়ামী লীগের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি নৌকায় ভোট চেয়ে বিশাল মিছিলের নেতৃত্ব দেন এবং পথ সভা করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন কোটচাঁদপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, সহ-সভাপতি লুৎফর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক সামাউল হক লাড্ডু, সাফদারপুর ইউপি চেয়ারম্যান ও সভাপতি নওশের আলী নাসির, দোড়া ইউপি চেয়ারম্যান কাবিল উদ্দিন, এলাঙ্গী ইউপি চেয়ারম্যান মিজানুর খাঁন, দোড়া ইউপি আ.লীগের সাধারন সম্পাদক আজগর আলী , কুশনা ইউপি আ.লীগের সভাপতি আবুল হোসেন আবু , বলুহর ইউপি আ.লীগের সভাপতি শহিদুল ইসলাম ও সাধারন সম্পাদক আকিমুল ইসলাম, বলুহর ইউপি সদস্য ও আ’লীগ নেতা নজরুল ইসলাম।

মহেশপুর উপজেলা উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক মুক্তার আলী, মহেশপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ সদস্য এম,এ আসাদ, মান্দারবাড়িয়া ইউপি আ.লীগের সভাপতি হারুন-অর রশিদ, যাদবপুর ইউপি আ.লীগের সাধারন সম্পাদক সালাহউদ্দীন, কোটচাঁদপুর পৌর ওয়ার্ড কাউন্সিলর ও আ.লীগ নেতা জাফর ইকবাল শান্তি, কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রিয়াজ হেসেন ফারুক, কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাহিন, কোটচাঁদপুর পৌর ছাত্রলীগের সভাপতি আল-আমিন, সাধারন সম্পাদক প্রদীপ কুমার হালদার, উপজেলা ছাত্রলীগ নেতা জাকির হোসেন লিমন,মিতুল হোসেনসহ কোটচাঁদপুর ও মহেশপুরের আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

মিছিল শেষে পথ সভায় কোটচাঁদপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন মনোনয়ন প্রত্যাশী সাবেক এমপি এ্যাডভোকেট শফিকুল আজম খান চঞ্চল। এসময় সাবেক সংসদ নৌকার পক্ষে ভোট চান। সেই সাথে গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares