| | শনিবার, ২রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

রাজশাহীর বাঘায় ভ্যান চালকের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৯:৪৮ অপরাহ্ণ | নভেম্বর ০১, ২০১৮

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধি : রাজশাহীর বাঘা উপজেলার বাউসা মাঝপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে রাজু আহম্মেদ (১৮) নামের এক ভ্যানচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে চারঘাট উপজেলার নন্দনগাছি হাবিবপুর মাদ্রাসা এলাকার এক আখ ক্ষেত থেকে লাশ উদ্ধার করে চারঘাট মডেল থানা পুলিশ। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারনা করছে পুলিশ।
এ ঘটনার সাথে জড়িত আল মাহমুদ নামের এক যুবককে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। এছাড়া বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড মেম্বার শফিকুল ইসলাম ও সাবেক মেম্বার মহসিন আলীকে জিঞ্জাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়েছে। ঘটনাস্থল থেকে আটককৃত আল মাহমুদ বাঘা উপজেলার বাউসা মাঝপাড়া গ্রামের মাইনুল ইসলামের ছেলে। নিহতের চাচা আব্দুল হামেদ জানান, বুধবার বিকালে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয় রাজু।
সন্ধ্যার পর বাউসা বাজার থেকে নন্দনগাছি যাওয়ার জন্য ভ্যান ভাড়া করে একই গ্রামের মাইনুল ইসলামের ছেলে আল মাহমুদ ও খলিল উদ্দীনের ছেলে শাকিরসহ অজ্ঞাত আরো দুইজন। তারা নন্দনগাছি হাবিবপুর মাদ্রাসা এলাকায় পৌছালে রাজুর ভ্যানটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে আল মাহমুদ, শাকির ও অজ্ঞাত দুইজন।
রাজু ভ্যান দিতে অস্বীকার করলে তাকে শ্বাসরোধ করে হত্যা করে আখক্ষেতে ফেলে ভ্যান নিয়ে পালাচ্ছিল তারা। এ সময় স্থানীয়রা টের পেয়ে ভ্যানসহ আটক করে আল মাহমুদকে। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে এবং আল মাহমুদকে আটক করে। এছাড়া বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড মেম্বার শফিকুল ইসলাম ও সাবেক মেম্বার মহসিন আলীকে জিঞ্জাসাবাদের জন্য আটক করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেন চারঘাট থানার ওসি নজরুল ইসলাম বলেন, ঘটনার সাথে সরাসরি সম্পৃক্ত থাকার অভিযোগে ঘটনাস্থলে থেকে আল মাহমুদ নামের একজনকে আটক করা হয়েছে। ময়না তদন্ত করার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares