| |

গৌরীপুরে উপ সহকারি কৃষি কর্মকর্তা’র বিদায় সংবর্ধনা

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 9:43 pm | November 01, 2018

কমল সরকার,গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুর উপজেলা কৃষি অফিসের সিধলা ইউনিয়নের মনাটি ব্লকের উপ সহকারি কৃষি কর্মকর্তা (এসএএও) বীর মুক্তিযোদ্ধা শামছুল ইসলামকে অবসর জনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার সিধলা ইউনিয়ন পরিষদে মনাটি সি.আই.জি (ফসল) সমবায় সমিতির উদ্যোগে তাঁকে এ সংবর্ধনা দেয়া হয়।

মনাটি সি.আই.জি সমবায় সমিতির সভাপতি আহম্মদ হোসেনের সভাপতিত্বে ও কামাল হোসেন মাস্টারের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, সিধলা ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আলহাজ্ব জয়নাল আবেদীন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ আব্দুল ওয়াহেদ খান, মনাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান, ডিকেআইবি গৌরীপুর উপজেলা শাখার সভাপতি আনিছুর রহমান, ডিকেআইবি ময়মনসিংহ অঞ্চলের নির্বাহী কমিটির সভাপতি আব্দুল মান্নান সরকার প্রমুখ। স্থানীয় শিক্ষক, জনপ্রতিনিধি, উপ সহকারি কৃষি কর্মকর্তাবৃন্দ, কৃষক-কৃষাণীসহ সিআইজির নেতৃবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য চাকুরী জীবনে শামছুল ইসলাম এলাকার কৃষক-কৃষাণীদের পাশে থেকে বিভিন্ন পরামর্শ ও কৃষি প্রযুক্তি হস্তান্তরের মাধ্যমে কৃষি উৎপাদন বৃদ্ধিসহ কৃষি এবং কৃষকের সমৃদ্ধিকরনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে গেছেন। আলোচনা সভায় বক্তাগণ শামছুল ইসলামের কর্ম জীবনের ভূয়সী প্রশংসা করে তাঁর জীবনের সার্বিক মঙ্গল কামনা করেছেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!