| | রবিবার, ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

পটিয়া জায়গা নিয়ে বিরোধ দুই জনকে কুপিয়ে জখম

প্রকাশিতঃ ৯:২৫ অপরাহ্ণ | নভেম্বর ০১, ২০১৮

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের পটিয়া পৌরসভার ৯ নং ওয়ার্ডের উত্তর গোবিন্দারখীলে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গত বুধবার রাত ১০ টায় প্রতিপক্ষের সন্ত্রাসীরা ধারালো কিরিচের কোপে ২ জন গুরুত্বর আহত হয়েছে। আহতরা হলেন ইঞ্জিনিয়ার নুরুল আলম চৌধুরী (৬৫), মোহাম্মদ বাবুল (৪০)।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে প্রথমে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করে পরে তাদের অবস্থা আশংকা জনক হলে ডাক্তাররা তাদেরকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করে। পটিয়া থানার ওসি শেখ নেয়ামত উল্লাহ নির্দেশে এস আই খাজু মিয়া’র নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে এ ঘটনায় জড়িত থাকায় হাদু চৌধুরীর বাড়ীর মফিজুর রহমান চৌধুরীর পুত্র নাজমুর রহমান চৌধুরী প্রকাশ জিকু কে গ্রেফতার করেছে।

এ ব্যাপারে পটিয়া থানায় ইঞ্জিনিয়ার নুরুল আলম চৌধুরীর পুত্র মোহাম্মদ ইকবাল বাহার চৌধুরী বাদী হয়ে নাজমুর রহমান চৌধুরী, মফিজুর রহমান চৌধুরী, মোহাম্মদ রাশেদ সহ অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে পটিয়া থানায় মামলা দায়ের হয়েছে বলে ওসি জানান। গ্রেফতারকৃত নাজমুরকে গতকাল বৃহস্পতিবার জেল হাজতে প্রেরণ করে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares