| |

হালুয়াঘাটে জাতীয় যুব দিবস উপলক্ষ্যে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 9:09 pm | November 01, 2018

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে ”জেগেছে যুব গড়বে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসন ও যুব অধিদপ্তরের আয়োজনে জাতীয় যুব দিবস উপলক্ষ্যে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা ১ নভেম্বার বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়েছে।

র‌্যালীটি উপজেলা পরিষদ থেকে শুরু করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে উপজেলা কনফারেন্স হল রুমে সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ময়মননিসংহ -১ আসনের সাংসদ জুয়েল আরেং। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ খান, পৌর মেয়র খায়রুল আলম ভূঞা,ভাইস চেয়ারম্যান আনোয়ারুল হক মিয়া, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কবীরুল ইসলাম বেগ,সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ, যুগ্ম সম্পাদক মোরর্শেদ আনোয়ার খোকন, অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদার প্রমূখ।

এ ছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্ধসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে যুব ঋণের চেক ও সনদপত্র বিতরণ করা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!