| |

জাতীয় পার্টির সঙ্গে সংলাপ ৫ নভেম্বর

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 12:18 am | November 01, 2018

অনলাইন ডেস্কঃ সংসদে প্রধান বিরোধী দল জাতীয় পার্টির সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংলাপ আগামী ৫ নভেম্বর অনুষ্ঠিত হবে। বুধবার রাতে প্রধানমন্ত্রীর একটি চিঠি বারিধারার জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদের প্রেসিডেন্ট পার্কে পৌঁছে দেওয়া হয়েছে। চিঠি গ্রহণ করেন এরশাদ নিজেই। সংলাপে জাতীয় পার্টির পক্ষ থেকে ২০ সদস্যের প্রতিনিধি দল অংশ নেবে বলে জানা গেছে।

চিঠিটি পৌঁছে দেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন ও দফতর সম্পাদক আবদুস ছোবহান গোলাপ।

একাদশ সংসদ নির্বাচন অংশগ্রহণমূলক ও সুষ্ঠু করতে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় গণভবনে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও জাতীয় ঐক্যফ্রন্টের মধ্যে বহুল আলোচিত সংলাপ শুরু হচ্ছে।  এরপর শুক্রবার সংলাপে বসবে বিকল্পধারা। সংলাপে বসতে আগ্রহ ব্যক্ত করে প্রধানমন্ত্রীকে চিঠি দেওয়ার পর ওই তারিখ নির্ধারণ করা হয়। সংলাপে আগ্রহ জানিয়ে বুধবার দুপুরে প্রধানমন্ত্রীকে  চিঠি দেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বাধীন সংসদে প্রধান বিরোধী দল জাতীয় পার্টি। এরশাদের প্রেস ও পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় প্রধানমন্ত্রী কার্যালয়ে এ চিঠি পৌঁছে দিয়েছেন। সুনীল শুভ রায় বলেন, সম্মিলিত জাতীয় জোটের পক্ষ থেকে সংলাপ চেয়ে একটি চিঠি প্রধানমন্ত্রীর কার্যালয়ে তার পিএস-১ এর কাছে পৌঁছে দেওয়া হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!