| |

নানা আয়োজনে পালিত হলো শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী

প্রকাশিতঃ 10:07 pm | October 31, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাব চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বাজারের গুরুত্বপূর্ণ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ডাক বাংলো চত্বরে মঞ্চে এসে কেক কাটা ও আলোচনা সভায় মিলিত হন।

শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহা. সফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম, বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য দেন, শিবগঞ্জ পৌর মেয়র এআরএম কারিবুল হক রাজিন, সহকারী কমিশনার (ভূমি) মো. বরমান হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, সিনিয়র সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মো. তসলিম উদ্দিন,

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁপাই দর্পণ পত্রিকার সম্পাদক মো. আশরাফুল ইসলাম রঞ্জু, আঞ্চলিক সাংবাদিক ফোরামের আহ্বায়ক হারুন অর রশিদ, শিবগঞ্জ সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. আসাদুজ্জামান,

শিবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিরাজ উদ্দিন, জেলা স্বাধীন প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ চৌধুরী, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. রিজভী আলম রানা ও সাধারণ সম্পাদক আশিফ আহসান সহ উপজেলা শাখা ছাত্রলীগের নেতা কর্মীগণ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্য সহ জেলা উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!