| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

কোটচাঁদপুর ফসলের সাথে শত্রুতা

প্রকাশিতঃ ৯:৫৬ অপরাহ্ণ | অক্টোবর ৩১, ২০১৮

সুমন মালাকার,কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের কোটচাঁদপুরে শত্রুতা করে বাড়ন্ত লাউ গাছ, পেয়ারা ও কলাগাছ কেটে দিয়েছে দূর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে উপজেলার সিঙ্গিয়া গ্রামে।

লাউ গাছের জমির মালিক কোটচাঁদপুর উপজেলার বলুহর ইউনিয়নের সিঙ্গিয়া গ্রামের হারেজ আলী মন্ডলে ছেলে আকিমুল ইসলাম কিনু জানান, সোমবার রাতে দূর্বৃত্তরা আমার সিঙ্গিয়া মাঠের ১৫ কাঠা ফুল ও জালি ধরন্ত লাউ গাছ কেটে দিয়েছে। আমি মঙ্গলবার সকালে ফসলের জমিতে যেয়ে দেখি কে বা কারা আমার পুরা জমির লাউ গাছ কেটে দিয়েছে।

পাশেই বক্স মন্ডলের ছেলে শফিকুল ইসলামের ১০ কাঠা ধরন্ত পেয়ারা গাছ, আজির মন্ডল ছেলে আজমল মন্ডলের ১০ কাঠা ধরন্ত লাউ গাছ ও মৃত রশিদ মন্ডলের ছেলে রশিদ মন্ডলের ৬ কাঠা জমির ধরন্ত কলা গাছ একই ভাবে কেটে দিয়েছে দূর্বৃত্তরা।

ভুক্তভোগী আকিমুল ইসলাম বলেন কে বা কারা করেছেন আমি কিছু বুঝতে পারছি না। আমার জানা মতে কারও সাথে কোন শত্রুতা নেই।

ইতি পূর্বে ২০-২২ দিন আগে ঐ গ্রামের মৃত রশিদ মন্ডলের ছেলে রশিদ মন্ডলের ১০ কাঠা জমির ধরন্ত কলা গাছ, বকুল হোসেনের ১০ কাঠা ও বকুলের ৫ কাঠা শিম গাছ কেটে দিয়েছে একই ভাবে।

কোটচাঁদপুর থানার এস.আই মর্তুজা মাহমুদ সজীব জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares