| |

৫০০ মিলিয়ন ছাড়িয়ে গেল ভেনম

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 12:04 pm | October 31, 2018

বিনোদন ডেস্ক সনি কমিকস নিয়ে নির্মিত প্রথম ছবিটি রীতিমত একের পর এক বাজিমাত করে চলেছে। ‘ভেনম’ নামের ছবিটি মুক্তির প্রথম সপ্তাহ থেকেই রয়েছে আলোচনায়। হলিউড অভিনেতা টম হার্ডি অভিনীত এই একশনধর্মী ছবিটি ইতোমধ্য পার করেছে ৫০০ মিলিয়ন আয়ের রেকর্ড।

ভেনমের গল্প নির্মিত হয়েছে মার্ভেল কমিকসের বিখ্যাত খলনায়ক ভেনমের উপর ভিত্তি করে। যাকে দেখা যায় ‘স্পাইডারম্যান’র সঙ্গে।

দুনিয়া জুড়ে এখন সুপারহিরোদের জয়জয়কার। স্পাইডারম্যান, সুপারম্যান, ব্যাটম্যানদের পর্দায় দেখতে মুখিয়ে থাকেন দর্শকরা। সেই তালিকায় এবার যোগ দিলেন ‘ব্ল্যাক স্পাইডারমান’ হিসেবে পরিচিত ভয়ংকর ভেনম। শুধু যোগ দেয়াই নয়, রীতিমত দুনিয়াজুড়ে ঝড় তুলেছে ছবিটি।

ছবিটি মুক্তির পর প্রথম দুই সপ্তাহ ধরে বক্স অফিসের শীর্ষে অবস্থান করেছিলো। আর চলতি সপ্তাহে বিশ্বজুড়ে ছবিটির আয় দাঁড়িয়েছে ৫০৮ মিলিয়ন ডলার।

সনি কমিকসের নির্মাণ করা এটাই ছিলো প্রথম ছবি। ছবিটি নিয়ে অনেক নেতিবাচক রিভিউ ইন্টারনেটে ছড়ালেও বক্স অফিসে ঠিকই দাঁপিয়ে বেড়াচ্ছে ভেনম। এটি চলছে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্স ও যমুনা ব্লকবাস্টারেও।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!