| |

চট্টগ্রামে মা-মেয়ে খুনের ঘটনায় মামলা

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 11:44 am | October 31, 2018

নিউজ ডেস্কঃ চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানা এলাকার পাঠানটুলীতে মা-মেয়ে খুনের ঘটনায় মামলা হয়েছে। এতে নিহত পারভীনের স্বামী আবদুল মতিনকে আসামি করা হয়েছে। মঙ্গলবার (৩০ অক্টোবর) মধ্যরাতে নিহত হোসনে আরার মেয়ে ও পারভীনের বড় বোন রেশমি আকতার বাদী হয়ে মামলাটি করেন।

বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন বলেন, ‘মা-মেয়েকে শ্বাসরোধে হত্যাকাণ্ডের ঘটনায় নিহত পারভীনের স্বামী আবদুল মতিনকে আসামি করে মামলা হয়েছে। প্রাথমিক অনুসন্ধান শেষে জানা গেছে, পারিবারিক কলহের জেরে স্বামী মতিনের হাতে খুন হয়েছেন স্ত্রী পারভিন আক্তার ও তার মা হোসনে আরা। ঘটনার পর থেকে ঘাতক মতিন পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

মঙ্গলবার দুপুর ১২টার দিকে পাঠানটুলী পশ্চিম মগ পুকুর পাড়ের গায়েবি মসজিদের বিপরীতে আবদুল হালির মালিকানাধীন দোতলা বাড়ির নিচতলায় পাশাপাশি দুটি ঘর থেকে মা ও মেয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!