| |

পটিয়ার কোলাগাঁও’য়ে কালভার্ট নির্মাণ করেও সুফল পাচ্ছে না পথযাত্রী

প্রকাশিতঃ 8:55 pm | October 30, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ডের হযরত আবু ছৈয়দ শাহ আলম মাইজভান্ডারী সড়কের কালভার্ট নির্মাণ করে ঠিকাদারের অবহেলায় মাটি ভরাট না করায় কালভার্ট নির্মাণের সুফল পাচ্ছে না সাধারণ পথযাত্রী ও এলাকাবাসী।

এ নিয়ে স্থানীয় জনৈক আবুল কালাম নামের এক যুবক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে সংশ্লিষ্ট কালভার্ট নির্মাণের ছবি ও ঠিকাদারের অবহেলার কারণ দেখিয়ে এর সুফল না পাওয়ার অভিযোগ তুলেছে। এ কালভার্ট নির্মাণ হলেও দুই পাশে বাঁশের সাঁকো দিয়ে বর্তমানে মানুষ অঃশেষ দূর্ভোগের মধ্যে চলাচল করছে। স্থানীয় এলাকাবাসী কালভার্টের দুই পাশে ঠিকাদারের অবহেলায় মাটি ভরাট না করায় সাধারণ মানুষের চলাচলে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।

কালভার্টটি নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে গত ৩/৪ মাস আগে। কিন্তু সংশ্লিষ্ট ঠিকাদার কালভার্টের দুই পাশে এখনো মাটি ভরাট করেনি। যার ফলে ঐ সড়ক দিয়ে হাজার হাজার সর্বশ্রেণীর মানুষ ও শিক্ষার্থী চলাচল করতে অসহনীয় দূর্ভোগ পোহাতে হয়। এ ব্যাপারে স্থানীয় লোকজন কালভার্টের দুই পাশে মাটি ভরাট করে দ্রুত চলাচলের উপযোগী করে তোলার জন্য দাবী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!