| |

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 8:54 pm | October 30, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : পটিয়ার এমপি সামশুল হক চৌধুরী বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনাকে একাদশ সংসদ নির্বাচনে ভোট দিয়ে জয়ী করতে হবে। তিনি আরো বলেন গত ১০ বছরে পটিয়ায় ২ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে, এর মধ্যে শিক্ষাক্ষেত্রে ভবন নির্মাণে অগ্রাধিকার ছিল বেশি। আগামী প্রজন্মকে সৃজনশীল লেখাপড়ার মাধ্যমে মেধা অর্জনের জন্য বর্তমান সরকার বদ্ধ পরিকর।

আগামী একাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীক বিজয়ী হলে আওয়ামীলীগ সরকার গঠন করলে পটিয়া’কে একটি নান্দনিক শহরে গড়ে তোলা হবে। তিনি গতকাল মঙ্গলবার সকাল ১১ টায় পটিয়া সরকারী কলেজের অনার্স ১ম বর্ষ ওরিয়েন্টেশন ও নবনির্মিত অডিটরিয়াম উদ্ধোধনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

পটিয়া সরকারী কলেজের অধ্যক্ষ সজল কান্তি পাল এর সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক সাইফুল করিম ও প্রভাষক আছমা ছিদ্দিকা’ যৌথ সঞ্চালনায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আ’লীগের সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, প্রফেসর একে ফজলুল হক, পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, উপাধ্যক্ষ এম নাসির উদ্দিন মজুমদার, উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান, শিক্ষক পরিষদের সম্পাদক সজল ধর, অনার্স ভর্তি কমিটির আহবায়ক আবদুস সালাম হাওলাধার প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!