| | সোমবার, ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২২শে সফর, ১৪৪১ হিজরী |

কোটচাঁদপুরে “সৃজনে উন্নয়নে বাংলাদেশ” শীর্ষক সাংস্কৃতিক উৎসব ও মেলা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:৫০ অপরাহ্ণ | অক্টোবর ৩০, ২০১৮

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা প্রশাসনের আয়োজনে “সৃজনে উন্নয়নে বাংলাদেশ” শীর্ষক সাংস্কৃতিক উৎসব ও মেলা অনুষ্ঠিত হয়েছে। উৎসবটি উপলক্ষে মঙ্গলবার সকালে কোটচাঁদপুর উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়।

এতে উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য নবী নেওয়াজ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা,
সহকারী কমিশনার (ভূমি) তাসলিমা আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সি ফিরোজা সুলতানা, পৌর মেয়র জাহিদুল ইসলাম জাহিদ, পৌর আ.লীগের আহ্বায়ক ফারজেল হোসেন মন্ডল, আ.লীগ নেতা কাজী আলমগীর, উপজেলা যুবলীগের আহ্বায়ক মীর মনিরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, সাফদারপুর ইউপি চেয়ারম্যান নওশের আলী নাসির, কুশনা ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, বলুহর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, পৌর যুবলীগ সভাপতি মেহেদী হাসান বুলবুল, সাধারণ সম্পাদক শেখ সোহেল আরমান, সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি এস.এম মইদুল ইসলাম সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীরা।

পরে আগত অতিথিরা উপজেলা পরিষদ চত্তরে আবহমান বাংলার ঐতিহ্যবাহী লাঠি খেলা ও একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares