| |

সাতক্ষীরা-১ আসনের ১৪ দলের প্রার্থী ঘোষণা, তিব্র নিন্দা ও প্রতিবাদ আওয়ামীলীগের

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 3:08 pm | October 30, 2018

মাতলুব হুসাইন সাতক্ষীরা : জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের ১৪ দলের প্রার্থী হিসেবে সাতক্ষীরা জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি অ্যাড. মোস্তফালুৎফুল্লাহকে ঘোষণা দিয়েছেন দলটির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন। রোববার বিকালে তালা উপজেলা পরিষদ চত্বরে দলটির উপজেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষনা দেন।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ নুরুল ইসলাম বলেন , ১৪ দলের প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা করা ঠিক হয়নি বলে মনে করেন । তিনি সিনিয়র নেতাদের সঙ্গে কথা বলেন এবং এই ঘটনার জন্য তীব্র ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছেন ।

সভাপতি শেখ নুরুল ইসলাম একটি লিখিত প্রতিবাদ ও জানিয়েছেন , তিনি আমাদেরকে জানান আসন্ন নির্বাচনে কোন নাম ১৪ দল ঘোষণা করেনি। তার আগেই ১৪ দলের প্রার্থী হিসেবে অ্যাড. মোস্তফালুৎফুল্লাহ’র নাম ঘোষণা ১৪ দলের ঘোষণা পত্রের পরিপন্থি। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

দলের প্রধান তিনি একমাত্র প্রতিনিধির নাম ঘোষণা করার অধিকার রাখেন এ অন্য কেউ এই কাজটি করতে পারেন না বলে জানালেন তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম। তিনি আরও বলেন ১৪ দলের সমন্বয়কের দায়িত্বে রয়েছেন বর্তমান স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। কোন সিদ্ধান্ত হওয়ার আগেই কোন সমাবেশে এমন ঘোষণা হাস্যকর ছাড়া কিছুই নয়।তিনি আরও বলেন, ওয়ার্কাস পার্টির নিজস্ব দল থেকে তার নাম ঘোষণা করতেই পারেন কিন্তু ১৪ দল থেকে নয়।

 


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!