| |

সাতক্ষীরায় স্কুলছাত্রীর আত্মহত্যা, ইভটিজার গ্রেফতার

প্রকাশিতঃ 3:04 pm | October 30, 2018

মাতলুব হুসাইন সাতক্ষীরা  : সাতক্ষীরায় ইভিটিজিংয়ের ঘটনায় আসফিয়া খাতুন চাঁদনী (১৬) নামে দশম শ্রেণির এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকাল ৯টার দিকে বাড়ির সবার অজান্তে ঘরের ভেতর গলায় রশি পেঁচিয়ে মেয়েটি আত্মহত্যা করে। পুলিশ এ ঘটনায় মেহেদী হাসান (২২) নামে এক যুবককে আটক করেছে।

চাঁদনী সাতক্ষীরা পৌরসভার বাগানবাড়ী এলাকার তফুরা খাতুনের কন্যা ও কারিমা মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ১০ শ্রেণির ছাত্রী।

এলাকাবাসী জানায়, বাগানবাড়ি এলাকার শফিকুল ইসলামের ছেলে মেহেদী হাসান প্রায়ই চাঁদনীকে উত্যক্ত করতো। এলাকায় মেয়েটি চলাফেরা করতে পারতো না। স্কুলে যাওয়া-আসার পথেও মেহেদী তাকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দিতো। এ ঘটনার জের ধরে সোমবার সকালে চাঁদনী সবার অজান্তে নিজ ঘরের মধ্যে আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে বলে পরিবারের অভিযোগ।

সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘মেহেদী হাসানকে আমরা ইতিমধ্যে আটক করা হয়েছে । তাকে দ্রুত জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান। নিহতের পরিবার ও আশপাশের লোকজন মনে করে মেহেদীর কারণে মেয়েটি আত্মহত্যা করেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

 


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!