| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনা কালে ১৩ জন সহ আটক ৭৭

প্রকাশিতঃ ৩:০১ অপরাহ্ণ | অক্টোবর ৩০, ২০১৮

মাতলুব হুসাইন সাতক্ষীরা : সাতক্ষীরার আট থানা থেকে পুলিশের বিশেষ অভিযানে নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনা সহ বিএনপি-জামায়াতের ১৩ নেতাকর্মী ও মাদক মামলায় ৩ ব্যবসায়ীসহ ৭৭ জনকে আটক করা হয়েছে।

আটককৃতদের মধ্যে জামায়াত-শিবির ১১, বিএনপি’র ২ জন রয়েছে।রবিবার সন্ধ্যা থেকে সোমবার সকাল পযর্ন্ত সাতক্ষীরা জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় ২১ পিস ইয়াবা, ১২ বোতল ফেন্সিডিলসহ বেশ কিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতদের দুপুরে জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান জেলার আট থানা থেকে ৭৭ জনের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, সাতক্ষীরা সদর থানা থেকে ২৯ জন, কলারোয়া থানা থেকে ৭ জন, তালা থানা থেকে ৪ জন, কালিগঞ্জ থানা থেকে ১২ জন, শ্যামনগর থানা থেকে ১০ জন, আশাশুনি থানা থেকে ৮ জন, দেবহাটা থানা থেকে ৩ জন ও পাটকেলঘাটা থানা থেকে ৪ জনকে আটক করা হয়েছে।

আটককৃতদের পুলিশি নিরাপত্তার মাধ্যমে জেলহাজতে পাঠানো হয় বলে জানান।

 

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares