| |

কোটচাঁদপুরে দেশীয় মদসহ মাইক্রোবাস ষ্ট্যান্ড সমিতির ৫ শ্রমিক আটক

প্রকাশিতঃ 8:27 pm | October 29, 2018

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের কোটচাঁদপুরে ৫ লিটার দেশীয় মদসহ ৫ শ্রমিক নেতাকে আটক করেছে কোটচাঁদপুর থানা পুলিশ। রবিবার রাতে স্থানীয় কোটচাঁদপুর পুরাতন মাছ বাজার থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, কালিগঞ্জ মাইক্রোবাস ষ্ট্যান্ড সমিতির সভাপতি নিয়ামতপুর গ্রামের মৃত সাজাদ্দুল রহমান খাঁর ছেলে ফারুক হোসন (৩২), সাধারণ সম্পাদক লাউতলা গ্রামের মৃত আয়ুব হোসেনের ছেলে জামাল হোসন (৩০), মাইক্রোবাস ষ্টান্ড সমিতির সদস্য কালিগঞ্জ উপজেলার রবিউল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২৬), সমিতির সদস্য একই উপজেলার হুজুর আলীর ছেলে রনি আহম্মেদ (২০), সমিতির সদস্য ও একই উপজেলার শেখ আবুল কাশেমের ছেলে জহির (৩২)।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কোটচাঁদপুর শহরের পুরাতন মাছ বাজারে অভিযান চালানো হয়। এ সময় ৫ লিটার দেশীয় মদসহ কালিগঞ্জ উপজেলার মাইক্রোবাস ষ্টান্ড সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ৫ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!