| |

পটিয়ায় ১৮৮ বিএনপি নেতাকর্মীর আদালতে হাজিরা

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 8:25 pm | October 29, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের পটিয়া উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌর মেয়র সহ ১৮৮ জন বিএনপি নেতাকর্মী গতকাল সোমবার পটিয়াস্থ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজিরা দিতে গিয়ে তা এক মিছিলে রূপ নেয়। দুপুর ১১টায় জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বিশ্বেসর সিনহা’র আদালতে নেতাকর্মীরা হাজির হওয়ার পর আদালত তাদের হাজিরা গ্রহন করে পরবর্তী হাজিরার দিন ধার্য্য করে।

গত ২০১৭ সালের ৩ মে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র কর্মী সম্মেলনে যোগ দিতে এসে, স্থানীয় হল টুডে কমিউিনিটি সেন্টারে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায় গাড়ী ভাংচুর হলে পটিয়া থানা পুলিশের এস আই বাদী হয়ে ১৮৮ জন বিএনপি নেতাকর্মী’র বিরুদ্ধে এজাহার নামীয় এবং ১৫শ অজ্ঞাতনামা নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করে।

এ মামলায় গতকাল সোমবার পটিয়ার সাবেক পৌর মেয়র ও পৌর বিএনপি সভাপতি নুরুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মোজাফ্ফর আহমদ চৌধুরী টিপু, সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল করিম নেছার, হাইদগাঁও ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুছ, সাবেক চেয়ারম্যান খলিলুর রহমান বাবু, সাবেক চেয়ারম্যান মফজল আহমদ চৌধুরী, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক খোরশেদ আলম, পৌর বিএনপি নেতা গাজী আবু তাহের ও যুবদল নেতা ইদ্রিস পানু সহ ১৮৮ জন নেতা আদালতে হাজিরা দিতে আসেন।

এ সময় আদালতের ভিতরে স্থান সংকুলন না হওয়ায় অধিকাংশ কর্মী আদালতের বাইরে দাড়িয়ে থাকতে দেখা যায়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!