| |

দিনাজপুর-৬ আসনে মনোনয়ন আলোচনায় শীর্ষে সংসদ শিবলী সাদিক

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 7:48 pm | October 29, 2018

জাকিরুল ইসলাম, বিরামপুর দিনাজপুর : দিনাজপুর-৬ আসনে চার উপজেলা বিরামপুর-হাকিমপুর-নবাবগঞ্জ-ঘোড়াঘাট তার নির্বাচনী এলাকায় দিনরাত অবিরাম ছুটে চলছেন, ছুটে চলছেন অসহায় মানুষের দোরগোড়ায়। রাজনৈতিক কর্মসূচির পাশাপাশি সামাজিক কর্মকান্ডেও ব্যস্ত সময় পার করছেন মনোনয়ন প্রতাশী দিনাজপুর-৬ আসনের বর্তমান এমপি শিবলী সাদিক।
বর্তমান তার নির্বাচনী এলাকা দিনাজপুর-৬ আসনের সাধারণ ভোটারদের কাছে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরেন এমপি শিবলী সাদিক। যুগান্তকারী ও নানামুখী ইতিবাচক কর্মকান্ড আর সুখে-দুঃখে আর সবসময় সাধারণ মানুষের পাশে থাকায় এমপি শিবলী সাদিককে এগিয়ে রেখেছেন চার উপজেলাবাসী। আগামী একাদশ জাতীয় নির্বাচনে একঝাঁক তরুণ নেতার মধ্যে আওয়ামীলীগ এর নৌকা মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে তিনি অন্যতম।
দলীয় সুত্রমতে, বিভিন্ন ইতিবাচক কর্মকান্ড আর বিচক্ষণ নেতৃত্বগুণে ইতোমধ্যে দিনাজপুর-৬ আসনের মানুষের আস্থা ও ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন জনপ্রিয় এমপি শিবলী সাদিক। দিনাজপুর-৬ আসনের উপজেলাবাসীর জনগণ, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার-আস্থাভাজন এমপি শিবলী সাদিককে এ আসনে নৌকার মাঝি হিসাবে পেতে চায় চার উপজেলা বাসী। এ ব্যাপারে কয়েকজন ভোটারের কাছে জানতে চাইলে

তারা বলেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও দিনাজপুর-৬ আসনের এমপি জনসাধারণকে যেভাবে তাদের বুকে জড়িয়ে নিয়েছেন, তাদের সুখে দুঃখে,বিপদে আপদে, যেভাবে পাশে থাকেন, তা সত্যি অভূতপূর্ব। তিনি হাসি- মুখে সবার মন জয় করে নিয়েছেন। এমপি শিবলী সাদিক বলেন, আমি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনার আদর্শের একজন সৈনিক।
বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যেতে চাই দিনাজপুর-৬ আসনের সাধারন জনগণের সাথে। তিনি আরও জানান, চার উপজেলায় চারটি সরকারি কলেজ, চার উপজেলায় চারটি ফায়ার সার্ভিস, ২টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন , স্কুল, মাদ্রাসা, রাস্তা, কালভাট ও অন্যান্য উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করেছি ও বহুবছর যাবৎ এলাকার মানুষের পাশে থেকে তাদের আশা-আকাঙ্খা, অভাব অনটন ও অভিযোগের কথা জেনেছি, সব সময় তাদের সাহায্য-সহযোগিতায় এগিয়ে এসেছি।
এমপি শিবলী সাদিক আরও জানান, জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!