| |

গৌরীপুরে মাসব্যাপি ইঁদুর নিধন অভিযানের উদ্বোধন

প্রকাশিতঃ 7:46 pm | October 29, 2018

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ‘ঘরের ইঁদুর, মাঠের ইঁদুর, ধ্বংস করে অন্ন, সবাই মিলে ইঁদুর মারি ফসল রক্ষার জন্য’ এ স্লোগানে ময়মনসিংহের গৌরীপুরে মাসব্যাপি ইঁদুর নিধন অভিযানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম। সোমবার (২৯ অক্টোবর) সকাল ১১টায় উপজেলা কৃষি অফিসের উদ্যোগে কৃষি অফিস হল রুমে আনুষ্ঠানিকভাবে তিনি এ অভিযানের উদ্বোধন করেন।

উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ লুৎফুন্নাহারের সভাপতিত্বে ও ময়মনসিংহ অঞ্চলের ডিকেআইবি’র নির্বাহী কমিটির সভাপতি আব্দুল মান্নান সরকারের সঞ্চালনায় এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ড. আবু সাঈদ সরকার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জান্নাত এ হুর, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল ওয়াহেদ খান, অরুনিমা কাঞ্চি সুপ্রভা শাওন, উপজেলা ডিকেআইবি’র সভাপতি আনিছুর রহমান, সাংবাদিক মশিউর রহমান কাউসার প্রমুখ। এতে উপ সহকারি কৃষি কর্মকর্তা, স্থানীয় কৃষক-কৃষাণী ও স্থানীয় সার, কীটনাশক ব্যবসায়ীরা অংশগ্রহন করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!