| |

যশোরেও মামলা হলো ব্যারিস্টার মইনুলের নামে

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 7:44 pm | October 29, 2018

যশোর প্রতিনিধি :: সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলায় এবার যশোরে ব্যারিস্টার মইনুল হোসেনের নামে ৯ কোটি টাকার মানিহানির মামলা করা হয়েছে।

রোববার যশোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আকরাম হোসেনের আদালতে জাতীয় মহিলা সংস্থা যশোরের চেয়ারম্যান লাইজু জামান বাদী হয়ে মামলাটি করেছেন ।

বিচারক অভিযোগটি আমলে নিয়ে ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির নির্দেশ দিয়েছেন বলে জানান মামলার আইনজীবী ইদ্রিস আলী ।

ইদ্রিস আলী বলেন, ব্যারিস্টার মইনুল হোসেন গত ১৬ই অক্টোবর বেসরকারি টেলিভিশন ৭১টিভির একটি টকশোতে নারী সাংবাদিক মাসুদা ভাট্টিকে চরিত্রহীন বলেন । যার মাধ্যমে তিনি সারাদেশের নারী সমাজকে হেয় প্রতিপন্ন করেছেন । এতে মামলার বাদী একজন নারী নেত্রী হিসেবে অসম্মানিত বোধ এবং ক্ষুব্ধ হয়েছেন। যে কারণে তিনি ৯ কোটি টাকার মানহানির এই মামলাটি দায়ের করেছেন। বিচারক অভিযোগটি আমলে নিয়ে ব্যারিস্টার মইনুল হোসেনের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

মামলার বাদী লাইজু জামান বলেন, কেউ যাতে কোনো নারীকে অসম্মান করতে সাহস না পায় সেজন্য তিনি বিচারের দাবিতে এ মামলা করেছেন । ব্যারিস্টার মইনুল হোসেনকে যশোরে এনে বিচার করা হবে এটাই তার প্রত্যাশা বলেন লাইজু জামান ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!