| |

চিতলমারীতে এ্যাড. শম্ভুনাথ রায়ের পিতা পরলোকে

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 7:41 pm | October 29, 2018

বিভাষ দাস, চিতলমারী, বাগেরহাট : বাগেরহাটের চিতলমারীতে উমাজুড়ী গ্রামের স্বনামধন্য শিক্ষাবিদ জ্ঞানেন্দ্র নাথ রায় (৮১) পরোলোকগমন করেছেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সদস্য এবং বাংলাদেশ পূজা উদযাটন পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাড. শম্ভুনাথ রায়ের পিতা। শিক্ষাবিদ জ্ঞানেন্দ্র নাথ রায় চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা পরিষদের সদস্য ছিলেন।

রবিবার দুপুর ২টার সময় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিক্ষাবিদ জ্ঞানেন্দ্র নাথ রায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি দুই পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এদিকে তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার বহু গুণগ্রাহী তাকে এক পলক দেখার জন্য তার বাড়ীতে ভিড় জমিয়েছেন।

এ্যাড. শম্ভুনাথ রায়ের পিতার মৃত্যুতে তাঁর আত্মার শান্তি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ হেপী বড়াল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, উপজেলা প্যানেল চেয়াম্যান মোঃ রাশেদ শেখ, উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, চরবানিয়ারী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি গোবিন্দ মজুমদার, বৈশাখী টেলিভিশনের চিতলমারী প্রতিনিধি বিভাষ দাস প্রমূখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!