| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

পরিবহন ধর্মঘটের মধ্যে ঢাকার রাস্তায় গেল তরুণীর প্রাণ

প্রকাশিতঃ ১১:২০ পূর্বাহ্ণ | অক্টোবর ২৯, ২০১৮

নিউজ ডেস্ক শ্রমিকদের ডাকা ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের মধ্যে রাজধানীর পান্থপথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় শিল্পী আক্তার (৩০) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে। সোমবার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জি জি বিশ্বাস জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্কয়ার হাসপাতালের উত্তর পাশের রাস্তায় একটি অ্যাম্বুলেন্স তাকে চাপা দেয়। পরে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

নিহত শিল্পী আক্তার ময়মনসিংহ ধুবাউড়া উপজেলার হাজলপাড়া গ্রামের নেক্কাবর আলীর স্ত্রী। ঢাকায় পশ্চিম রাজাবাজার ঢালি বাড়ি এলাকায় তারা ভাড়া থাকতেন।

নিহতের ভাতিজা রাসেল বলেন, চাচী মানুষের বাসায় গৃহকর্মীর কাজ করতেন। সকালে দিকে কাজের উদ্দেশ্যে বাসা থেকে যাওয়ার সময় অ্যাম্বুলেন্স চাপায় তার মৃত্যু হয়।

ওসি জি জি বিশ্বাস আরও জানান, ঘটনার পর অ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares