| |

চাঁপাইনবাবগঞ্জে আলোচিত ১৪ মামলার পলাতক আসামীসহ গ্রেপ্তার-২

প্রকাশিতঃ 9:21 pm | October 28, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে শনিবার সকালে ১৪ মামলার পলাতক আসামীসহ ২ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (অপারেশন) মো. ইদ্রিস আলী জানান, ১৪ মামলার পলাতক আমামী শাজাহান মাদকদ্রব্য, বিস্ফোরকসহ বিভিন্ন অভিযোগের আসামী। এর আগেও সে গ্রেপ্তার হয়েছিল।

গ্রেপ্তারকৃত ২ ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জের ১৫ নং ওয়ার্ডের মসজিদপাড়া মহল্লার মেরাজ আলীর ছেলে শাজাহান (২৪) ও শহরের পিটিআই এলাকার আপেল (৩০)। আপেলের কাছ থেকে ১০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয় বলে জানান ইদ্রিস আলী। তিনি আরো জানান, প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ শেষে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃত শাজাহানের নামে দ্রুত বিচার আইনেও মামলা রয়েছে। তার বিরুদ্ধে ২০১৬ সালের ৮ অক্টোবর, ২০১৬ সালের ৩ আগস্ট, ২০১৫ সালের ৫ মার্চ, ২০১৫ সালের ৮ জানুয়ারি, ২০১৮ সালের ৩ আগস্ট, ২৭ এপ্রিল ২০১৮, ১৩ ফেব্রুয়ারী ২০১৮, ৮ জানুয়ারি ২০১৬, ১৮ অক্টোবর ২০১৩, ২২ অক্টোবর ২০১১, ৮ জুলাই ২০১০, ২৭ সেপ্টেম্বর ২০১৩ মামলা দায়ের হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!