| | বৃহস্পতিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী |

দেশের মানুষ আর জঙ্গিবাদ চায় না : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিতঃ ৬:৩৯ অপরাহ্ণ | অক্টোবর ২৮, ২০১৮

স্টাফ রিপোর্টার  : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, এ দেশের মানুষ আর জঙ্গিবাদ চায় না। শেখ হাসিনার সরকার এদেশ থেকে জঙ্গীবাদকে নিমূূল করার জন্য কাজ করছে। সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করার জন্য শেখ হাসিনা বিশ্বে মডেল হিসেবে পরিচিতি পেয়েছেন। বর্তমান সরকারের ১০ বছরে সারা দেশে যে উন্নয়ন হয়েছে স্বাধীনতার পর আর কোন সরকারের আমলে হয়নি। বিগত বিএনপি-জামাত জোট সরকারের আমলে যারা বিদেশে টাকা পাচার করেছেন তাদেরকে আবশ্যই শাস্তি পেতে হবে। আমাদের হাতে পর্যাপ্ত পরিমাণে প্রমান রয়েছে।

মাদক ব্যবসায়ীদের কে হুসিয়ারী দিয়ে তিনি বলেন, যারা এখন এ ব্যবসার সাথে জড়িত আছেন সময় আছে এ ব্যবসা ছেড়ে দেন। বর্তমানে দেশে বিদ্যুৎ ও খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে। শেখ হাসিনার সরকার নারীদেরকে বিশেষভাবে সম্মানীত করেছে। এদেশের আলেম ওলামাদেরকে শেখ হাসিনার সরকার মর্যাদা দিয়েছেন। এখন আলেমরা শেখ হাাসিনার পদক্ষেপের সুফল পাচ্ছেন।

রবিবার বিকেলে পত্নীতলার নজিপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে থানা আ’লীগের উদ্যোগে আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন স্বরাষ্ট্রমন্ত্রী মুক্তিযোদ্ধা মো.আসাদুজ্জামান খান কামাল এমপি।

এ বিশাল জনসভায় সভাপতিত্ব করেন থানা আ’লীগের সভাপতি আলহাজ্ব মো.ইছাহাক হোসেন।

জনসভায় অন্যদের মাঝে বক্তব্য রাখেন, নওগাঁ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি, জেলা আ’লীগের যুগ্নসাধারণ সম্পাদক জাতীয় সংসদের হুইপ মো.শহীদুজ্জামান সরকার এমপি, মহাদেবপুর থানা আ’লীগের সভাপতি মো.ছলিম উদ্দিন তরফদার সেলিম এমপি, জয়পুরহাট জেলা পরিষদের চেয়ারম্যান মো.আরিফুর রহমান রকেট, ধামইরহাট থানা আ’লীগের সভাপতি আলহাজ্ব দেলদার হোসেন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহীদুল ইসলাম, পত্নীতলা থানা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল গাফফার, নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু প্রমুখ।

জনসভা শুরুর আগ থেকে ধামইরহাট ও পত্নীতলা উপজেলা থেকে নেতাকর্মীরা দলীয় প্রতিক নৌকা নিয়ে মিছিল সহকারে জনসভায় অংশ গ্রহণ করেন।

এর আগে মন্ত্রী পত্নীতলা থানার নতুন ভবনের ভিত্তিপ্রস্থর ফলকের উদ্বোধন করেন। এসময় জাতীয় সংসদের হুইপ শহীদুজ্জামান সরকার বাবলু এমপি, সাধন চন্দ্র মজুমদার এমপি, ছলিম উদ্দিন তরফদার সেরিম এমপি, রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশিদ হোসেন বিপিএম (বার), জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares