| | রবিবার, ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪১ হিজরী |

পঞ্চগড়ে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১০ অাহত ২০

প্রকাশিতঃ ৭:৪১ অপরাহ্ণ | অক্টোবর ২৭, ২০১৮

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি ; পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের দশমাইল নামক স্থানে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত এবং কমপক্ষে  ২০ জন গুরুতর অাহত হয়েছে। গুরুতর আহতদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতের সংখ্যা বারতে পারে বলে আশংকা করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার রাত আনুমানিক ৮টার দিকে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের দশমাইল নামক স্থানে পঞ্চগড় থেকে ভাই-বোন নামের একটি যাত্রীবাহী মিনিবাস তেঁতুলিয়া যাচ্ছিল। অপর দিক থেকে আসা বিদ্যুতের খুঁটি বহনকারী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের একটি অংশ দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই ৫ জন নিহত হয়। আহতদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পর এক শিশু ও এক নারীসহ আরও ৪ জন এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে একজন মারা যান। নিহতদের তিন চার জনের মাথা শরীর থেকে বিচ্ছিন্ন হয়েছে বলে যানা গেছে।

এলাকাবাসী, পঞ্চগড় এবং তেঁতুলিয়া উপজেলার দমকল বাহিনীর দুটি ইউনিটসহ পুলিশস উদ্ধার কজে লিপ্ত হয়। দুর্ঘটনার পর জেলা প্রশাসন সাবিনা ইয়াসমিন, পুলিশ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্কাস আলী দুর্ঘটনায় নয় জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন এখন এপর্যন্ত দু’জনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন সাতমেরা ইউনিয়নের জোতহাসনা এলাকার সাইদুল ইসলামের স্ত্রী লাভলী (২৫) ও ছেলে ইয়াসিনের (৭)।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares