| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে মুক্তিযোদ্ধার সন্তানদের সৌজন্য সাক্ষাৎ

প্রকাশিতঃ ৭:২১ অপরাহ্ণ | অক্টোবর ২৭, ২০১৮

সানোয়ারুল ইসলাম রনি, মীরসরাই চট্টগ্রাম : আমরা মুক্তিযোদ্ধার সন্তান-মীরসরাই উপজেলা শাখার নেতৃবৃন্দ সদ্য যোগদানকৃত মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তার রুহুল আমীনের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হয়ে মত বিনিময় করেন। উপজেলা পরিষদের ইউএনও’র কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাত করেন বীর মুক্তিযোদ্ধার সন্তান নেতৃবৃন্দ।

এসময় আমরা মুক্তিযোদ্ধার সন্তান- মীরসরাই উপজেলা শাখার সভাপতি নয়ন কান্তি ধুম জানান, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন আমাদের গর্ব, আমাদের অভিভাবক, তিনি ১৯৭১’র স্বাধীনতা সংগ্রামের ১নং সেক্টরের সাব সেক্টর কমান্ডার হিসেবে বীর মুক্তিযোদ্ধাদের অগ্রভাগের নেতৃত্ব দিয়ে আমাদের বীর চট্টগ্রামকে শত্রু মুক্ত করে এই দেশের লাল সবুজ বাংলাদেশ’র মানচিত্র উপহার দিয়েছেন।

আমরা তার বীরত্ব গাঁথা ইতিহাস জনসম্মূখে তুলে ধরছি। নয়ন ধুম বলেন, আমরা এই বীরের ইতিহাস সংরক্ষনের জন্য চট্টগ্রামের প্রবেশদ্বার বারইয়ারহাট পৌরসভায় বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার “মোশাররফ চত্ত্বর” করার উদ্যোগ গ্রহন করেছি। যার প্রস্তবনা মাননীয় জেলা প্রশাসক চট্টগ্রামের নিকট রয়েছে। এসময় “মোশাররফ চত্ত্বর” বিষয়ে ইউএনও রুহুল আমীন মহোদয়ের সহযোগিতা চাওয়া হলে, তিনি সর্বাতœক সহযোগিতার আশ্বাস দেন।

এসময়, নয়ন ধুম ইউএনও রুহুল আমীনকে অবহিত করে বলেন, প্রিয় অভিভাবক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন মহোদয়ের পাশাপাশি আমাদের (বীর মুক্তিযোদ্ধার সন্তান) অভিভাবক, আমরা মুক্তিযোদ্ধার সন্তান -কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মাহবুব রহমান রুহেল ভাই মীরসরাইয়ের জনগনের ভাগ্যোন্নয়ে কাজ করে চলেছেন। আমরা মীরসরাইয়ের আপামর জনগনের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি, সেইসাথে আমরাও সার্বিক ভাবে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী এবং বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন মহোদয়ের জনহিতকর কর্মকান্ডের সহযোগিতায় আমরা মুক্তিযোদ্ধার সন্তান ঐক্যবদ্ধভাবে কাজ করে যাব।

এসময় সংগঠনের সভাপতি নয়ন কান্তি ধুম ছাড়াও উপস্থিত ছিলেন, উপদেষ্টা নাজমুল হোসেন, সহ-সভাপতি সাইফুদ্দীন শিপন, সাধারন সম্পাদক আবু জাপর, যুগ্ম সম্পাদক সোহরাব হোসেন, প্রচার সম্পাদক ইয়াছিন উল্লাহ, দপ্তর সম্পাদক নূর উদ্দীন, ৭ নং কাটাছরা ইউনিয়ন সভাপতি শাহীন, প্রমূখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares