| |

শিবগঞ্জে জাল রুপি, পিস্তল, ম্যাগাজিন, প্রাইভেট কার সহ গ্রেফতার-৩

প্রকাশিতঃ 11:11 pm | October 25, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর স্কুল মোড় থেকে ১০ লক্ষ ভারতীয় জাল রূপি, ১ পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, ১টি প্রাইভেট কারসহ ৩ জনকে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার সাত রশিয়া মধ্যপাড়ার মো. আব্দুস সোবহানের ছেলে টুয়েল (২৫), বিনোদপুর-রসুনচক সাত রশিয়া মান্নান মোড় এলাকার মৃত. আব্দুল মান্নানের ছেলে মতিউর রহমান বকুল (৩০) ও ঢাকার নবাবগঞ্জ থানার মহব্বতপুর গ্রামর সাগর চন্দ্র সরকারের ছেলে প্রদীপ সরকার (২৮)।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিকদার মো. মশিউর রহমান জানান, বুধবার দিবাগত রাত ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমার নেতৃত্বে ও এস.আই রনি, এস.আই ফজলুর ও এ.এস.আই রাসেলসহ সঙ্গীয় ফোর্স নিয়ে মোবারকপুর স্কুল এলাকায় অভিযান চালায়।
অভিযানকালে ১০ লক্ষ ভারতীয় জাল রূপি, ১ পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, ১টি প্রাইভেট কারসহ ওই ৩ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হয়েছে।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!