| |

বিরামপুরে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

প্রকাশিতঃ 10:53 pm | October 25, 2018

জাকিরুল ইসলাম, বিরামপুর দিনাজপুর : দিনাজপুরের বিরামপুরে ২০১৮-২০১৯ রবি ও খরিপ মৌসুমে গম, সরিষা, ভুট্টা, বোরো ধান ও গ্রীষ্মকালীন মুগডাল চাষে প্রনোদনা কর্মসূচীর আওতায় অগ্রাধিকার তালিকাভুক্ত কৃষকদের মাঝে উপকরনাদি (সার ও বীজ) বিতরণ করা হয়েছে।

বিরামপুর উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার সকাল ১১ টায় পরিষদ চত্বরে উপজেলা নির্বার্হী কর্মকর্তা তৌহিদুর রহমানের তত্বাবধানে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা উপ-পরিচালক কৃষিবীদ তৌহিদুল ইকবাল। এসময় উপজেলার ৩০৫ জন কৃষকের প্রত্যেকের মাঝে ২০ কেজি এএসপি, ১০ কেজি টিওপি এবং ১ কেজি করে সরিষার বীজ বিতরণ করা হয়।

কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সম্পা আক্তারের সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জিন্নাতুন নেছা, পলিপ্রয়াপুর ইউপি চেয়ারম্যান রহমত আলী, কৃষি কর্মকর্তা কৃষিবীদ নিকছন চন্দ্র পাল, পৌর কাউন্সিলর মিজানুর রহমান প্রমূখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares