| | মঙ্গলবার, ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

পটিয়ায় জাতীয় পার্টির উপজেলা দিবস পালিত

প্রকাশিতঃ ৮:৩৭ অপরাহ্ণ | অক্টোবর ২৪, ২০১৮

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী :  জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি সামশুল আলম মাষ্টার বলেছেন, জাতীয় পার্টির নয় বছর এ দেশে সু-শাসন প্রতিষ্ঠিত হয়েছে। ৯০’র পরে যারাই সরকার এসেছে নিজ দলের স্বাথে দেশের পরিচালনা করেছেন সু-শাসন প্রতিষ্টা করতে পারেনি।

দেশের মানুষ আওয়ামীলীগ-বিএনপি’র কাছে গনতন্ত্র ফিরে পায়নি। এদেশে গনতন্ত্র সু-শাসন ফিরে পেতে হলে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে। তিনি আরো বলেন, জাতীয় পার্টির শাসনামলে এদেশের উন্নয়ন হয়েছে। মানুষ শান্তিতে ছিল, সন্ত্রাসী-রাহাজানী ছিল না। সামশু মাষ্টার ২৩ অক্টোবর কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে পটিয়া দলীয় কার্যালয়ে উপজেলা দিবস পালন উপলক্ষে পৌর জাপার আয়োজিত আলোচনা সভায় উপরোক্ত কথাগুলো বলেন।

পৌর জাপার সভাপতি সাবেক কমিশনার নুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাক আহমদের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, জেলা জাপার সাংগঠনিক সম্পাদক সেলিম চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম বাঁশি, পৌর সিনিয়র সহ-সভাপতি আবদুর রহমান বাবুল, সহ-সভাপতি আমিনুর রহমান খান, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দুল আরেফিন প্রান্ত, বিকাশ মিত্র, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন বাবর, জালাল আহমদ, নুরুল ইসলাম, খোশ মিত্র, আমিন, নুরুল আলম বাচ্চু, সিদ্দিক, জাফর আহমদ, ইয়াকুব প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares