| | সোমবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১১ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাতক্ষীরায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র এর উদ্বোধন

প্রকাশিতঃ ৮:২৯ অপরাহ্ণ | অক্টোবর ২৪, ২০১৮

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা জেলার কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র টিটিসি এর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে আজ সকাল দশটায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রবাসী কল্যাণ মন্ত্রী নুরুল ইসলাম সাতক্ষীরা নড়াইল মানিকগঞ্জ জেলার কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন করেন ।

সাতক্ষীরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রটি সভাকক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, জেলা সভাপতি মনসুর আহমেদ সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, পরিচালক মোস্তফা জামান এ সময় উপস্থিত অতিথিরা বলেন। কারিগরি কারিগরি শিক্ষার মান উন্নয়নে একটি যুগান্তকারী পদক্ষেপ। যারা বিদেশ যেতে আগ্রহী তাদেরকে দক্ষ মানব সম্পদে রূপান্তরিত করার একটি গুরুত্বপূর্ণ স্থান হচ্ছে জেলা কারিগরি প্রশিক্ষণ ইনস্টিটিউট । এর মাধ্যমে দক্ষ জনশক্তি বিদেশে বাংলাদেশের মান ভাবমূর্তি উজ্জ্বল করবে ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares