| |

ফ্রান্সে এরশাদের রোগ মুক্তি কামনায় দোয়া

প্রকাশিতঃ 12:00 am | October 24, 2018

আন্তর্জাতিক ডেস্ক : জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি এরশাদের সুস্থতা কামনায় প্যারিসের স্থানীয় এক রেস্টুরেন্টে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেছেন দেশটির জাতীয় পার্টির নেতাকর্মীরা।

সোমবার বিকালে আয়োজিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টি ফ্রান্স শাখার সভাপতি ও কেন্দ্রীয় সদস্য একে এম আলমগীর।

সভা সঞ্চালনা করেন জাতীয় পার্টি ফ্রান্স শাখার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুব সংহতির সদস্য হাবিব খান ইসমাইল।
আলোচনায় অংশগ্রহণ করেন সাবেক ছাত্রনেতা ও জাতীয় পার্টি ফ্রান্স শাখার উপদেষ্টা হুমায়ুন কবির চৌধুরী, উর্মি হাজারী, সহসভাপতি জসিম হোসেন ওমর, খান বাবুল ইসলাম বাহার, যুগ্ম সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক দাউদ খান, মুজিবুর রহমান সরকার, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম তালুকদার, প্রচার সম্পাদক মুহিনুর রেজা চৌধুরী, যুবনেতা হাবিব উল্লাহ, খান আলম, মিজানুর রহমান, সাহেল আহমদ চৌধুরীসহ জাতীয় পার্টি নেতারা।

আলোচনা সভা শেষে এরশাদের রোগ মুক্তি কামনা করে মোনাজাত করা হয়। সেই সাথে দেশে ও প্রবাসে সবার সুস্থতা ও শান্তি কামনা করা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!